Ad Code

Ticker

6/recent/ticker-posts

ওগো অপরূপা । পর্বঃ২ , লেখকঃ- হাসিব

 


হো'টে'লে ব্যবসা করে এই মেয়ে! ও কেমন করে আমার বউ হতে পারে মা? (কাব্য)

মা: এই বেয়াদব কি বলিশ তুই এই সব হ্যা।
কাব্য: মা বিশ্বাস করো আমি এই মেয়ে কে হো'টেলে দেখেছি। ও দেহ ব্যবসা করে!
মা : তার মানে তুই এই সব কাজে লিপ্ত কাব্য?
কাব্য : আমি আবার কিসে লিপ্ত হলাম। বুজলাম না তোমার কথাটি?
মা : তুই কেমন জানিস পরি হো'টেলে ব্যবসা করে হ্যা।
কাব্য : আসলে হয়েছে কি মা...?
--কথাটি শেষ হতে না হতেই পরি বলে উঠে?
পরি : মা আপনার ছেলে আমাকে এই ভাবে মিথ্যা অপোবাদ দিচ্ছে। এটা কিন্তু আমি মানতে পারবো না!
কাব্য : এই মেয়ে এক দমেই নাকট করবি না। তোর সাথে আজকেই আমি....?
মা : এই আজকেই কি হ্যা।
পরি : আপনার ছেলে যে এমন বিয়ের আগে কেনো বলেন নাই। আমি বাবাকে ফোন দিতেছি । বাবা এসে আমাকে নিয়ে যাবে।
মা : না মা ফোন করা লাগবে না। আমার মনে হয় কি জানত কব্য তোমার সাথে মজা করতেছে।
কাব্য : মা আমি সত্যি মজা করতেছ না। আমি সিরিয়াস এই মেয়ে খারাপ কাজে নিয়জিত আছে।
মা : ঠাসসস! ঠাসসস! ঠাসসস! আর একটি যদি বাজে কথা বলিশ আমার থেকে খারাপ কেউ হবে।
--এটা বলেই কাব্যের মা রুমের বাহিরে এসে। দরজা লক করে দেয়!
কাব্য : এই মেয়ে তোমার সত্যি পরিচয় টা দাও।
পরি : আশ্চর্য আমি আবার কিসের পরিচয় দিবো হ্যা। আমার পরিচয় হলো আমি পরি। আর এখন আপনার বউ।
কাব্য : না আমি এটা মানতে পারবো না। তুই আমার বউ হতে পারিশ না।
পরি : আপনি কি আমার সাথে মজা করেন।
কাব্য : মজা করবো কেনো হ্যা। সব ভূলে গেলি আমার সাথে যে হো"টেলে শারী-রিক সম্পর্ক করে 3 হাজার টাকা নিলি।
পরি : আপনি যদি আর একটি বাজে কথা বলেন তো খুব খারাপ হবে।
কাব্য : তোর মতো খারাপ মেয়ের সাথে আমি থাকতে পারবো না। আমি তকে ডিভোর্স দিবো।
--কথাটি বলার সাথে সাথেই পরি ঠাস করে একটি থাপ্পড় দেয় কাব্য কে।
পরি : ঠাসসস! তোর অনেক কথা শুনেছি আর শুনতে চাই না। তুই কি ডিভোর্স দিবি আমি তোকে ডিভোর্স দিব। তোর মতো খারাপ ছেলের সাথে আমি থাকতে চাইনা।
কাব্য : আমি খারাপ না তুই খারাপ সেটা ভালো নিজেই তুই জানিস।
পরি : যে ছেলে দেহের চা'হিদা মেটানোর জন্যে হো"টেলে গিয়ে তৃপ্তি মিঠিয়ে আসে। তার ব্যবহার কেমন হবে সেটা আমার জানা আছে।
কাব্য : আমি ভাবতে পরলাম তোর মতো মেয়ে কে আমার মা বাব কেমন করে পছন্দ করলো।
পরি : এটা তোর সৌভাগ্য যে আমি তোকে বিয়ে করছি। যদি জানতাম তোর চরিত্র এমন আমি কখনোই বিয়ে করতাম না।
কাব্য : আমি তোর সাথে কোন কথা বলতে চাইনা। চুপ করে থাক আমি এখন ঘুম যাবো।
--এটা বলেই বিছানায় গিয়ে শুয়ে পরে, সাথে সাথে পরিও গিয়ে তার পাশেই শুয়ে পরে।
কাব্য : এ মেয়ে তুই কি চাস হ্যা। তোর দেখি লজ্জা সরম বলতে কিছু নেই।
পরি : লজ্জা নেই মানে।
কাব্য : লজ্জা থাকলে কি আমার পাশে এসে শুইতি। লজ্জা নেই বলেই তো পশে শুইছিস।
--কথাটি শুনা মাত্রই পরি বিছানা থেকে উঠে পরে। আর সোপায় গিয়ে শুয়ে পরে।
--কাব্যের কতো স্বপ্ন ছিলো বাসর রাত নিয়ে। এক সাথে রাতে চাদ দেখবে। দুজনে দুজনের চোখের দিকে তাকিয়ে থাকবে। সব যেনো ভেশে গেলো পানিতে।
পরি : এই যে একটি কথা বলি।
কাব্য : হুমম কি কথা।
পরি : আপনি কি সত্যি সত্যি এই সব করতেছেন নাকে আমার সাথে প্রাঙ্ক করতেছেন।
কাব্য : আমাকে দেখে কি মনে হচ্ছে প্রঙ্ক করতেছি আমি।
পরি : ওহ ঠিক আছে।
--আবার কাব্যের মনে পরে । তার বন্ধু হাসিব কথা। কারন এই হাসিবেই বলেছিলো এই হো"টেলে এই মেয়েটা সেই সুন্দর আর অনক ভালো দেয়। ওর কথা মতোই গিয়েছিলো মেয়েটার সাথে পর"কিয়া করতে। এখন সেই মেয়ে যে নিজের বউ হবে ভাবতে পারেনি।
--আবার যদি হাসিব দেখে যে হোটে"লে ব্যবসা করা মেয়েটা আমার বউ তবে তো সব কিছু শেষ। এলাকায় মুখ দেখাতে পারবো না।
--এই সব হাজারো চিন্তা করতে করতে কাব্য ঘুমিয়ে পরে সেই রাতে।
--তো পরের দিন সকাল বেলায় পরি উঠে গোসল করে কাব্যের জন্যে চা নিয়ে আসে। কিন্তু এসে দেখে কাব্য এখনো ঘুমিয়ে আছে।
--কাব্যকে একটু জালানোর জন্যে পরি নিজের ভেজা চুল গুলো ওর মুখের উপর দিয়ে একটু নারাতে থাকে।
--ঠিক একটু পরেই কাব্য জেগে যা? ঘুম ঘুম চোখ নিয়ে কাব্য বলতে থাকে।
কাব্য : এইইইই কি হচ্ছে।
পরি : কোই কিছু নাতো?
কাব্য : এক দম আমার কাছে আসার চেষ্টা করবি না বলে দিলাম কিন্তু ।
পরি : আমার বয়েই গেছে আপনার কাছে আসতে।
কাব্য : যতো সব খারাপ মেয়ে?
পরি : হুম খারপেই। এখন নেন চা খেয়ে নেন। নিজের হাতে বানিয়ে নিয়ে এসেছি।
কাব্য : হহাহ হা আমি চা খাবো সেটা আবার তর হাতের.? প্রশ্নই আসে না।
পরি : ঠিক আছে না খাইলে তো জোর করতে পারি না। আপনার ইচ্ছে হলে খাবেন আর না হলে খাবেন না।
কাব্য : এতো কথা আমি পছন্দ করিন।
পরি : আপনি না করতে পারেন আমি পছন্দ করি।
কাব্য : এক দম ভালোবাসা দেখাইতে আসবি না। তোর ও ভালোবাসা কতো মানুষ যে পাইছে তার ঠিক নেই।
পরি : কাল রাত থেকে এক কথা বলেই যাচ্ছেন। আপনাকে বরিনাই আমি ওই সব কাজ করিনা। কাকে না কাকে দেখছেন আর আমাকে মিথ্যা অপোবাদ দিচ্ছেন।
কাব্য : বা নাটক ও দেখি সুন্দর করতে পারিস। তুই ত নাইকা হবি।
-ঠিক এমন সময় ডাক পরে বাহির থেকে?
--কব্য পরি খাইতে আয় দুজনে বাহিরে। ( মা )
কাব্য : ঠিক আছে মা যাচ্ছি খাইতে।
--এটা বলেই কাব্য ফ্রেশ হয়ে নেয়। আর একটু পরে দুজনে বাহিরে আসে।
--এসেই দেখে যে........
--দেখা মাত্রই কাব্য দৌরে রুমে চলে আসে....
" এর পরে কি ঘটলো সেটা জানতে হলে আমাদের সাথে থাকুন ধন্যবাদ ।
💝 আল্লাহ্ সর্ব শক্তিশালী 💝


ওগো অপরূপা গল্পের সব লিংক নিচে 👇

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code