Ad Code

Ticker

6/recent/ticker-posts

ওগো অপরূপা । পর্বঃ৭ , লেখকঃ- হাসিব

 --মা'তা'ল অবস্থায় আপনার সন্তান ওই যে রহিমের দোকানে বাজে কথা বলতেছে।

পরি : কি বলেন আপনি । কাব্য কেনো মা'তা'র অবস্থায় থাকবে শুনি!
--সেটা আপনি নিজেই গিয়ে দেখুন না? আমি মিথ্যা বলছি না সত্যি বলছি।
--তো লোকটির কথা মতো পরি ও কাব্যের মা সেখানে যায়। গিয়েই দেখতে পায়যে সত্যি তো কাব্য নেশা করে এখানে মাতলামি করতেছে।
--এই কাব্য তুই কি করতেছিস এখানে হ্যা। আর এই সব কী? ( কাব্যের মা )
কাব্য : এই কে তুমি হ্যা। আমার নাম জানো কেমনে।
--কে আমি মানে আমি তোর মা!
কাব্য : কোন মা কিসের মা। আমার কোন মা নেই বুজছো?
--কথাটি বলার সাথ সাথেই কাব্যের মা কশে একটি থাপ্পড় দেয়।
--ঠাসসস ঠাসসস! বেয়াদব ছেলে কোথাকার এই তোর কাজ। এতোটা নেশা করেছিস নিজের মা কে পযর্ন্ত চিনতে পারছিস না। ছি... ছি...! ( মা )
কাব্য : ওহ তুমি আমার মা। তো তোমার পাশে ওই মেয়েটা কে? ( পরির দিকে উদ্দেশ্য করে )
মা : কে মানে! তুই পরিকে ও চিনতে পারতেছিস না।
কাব্য : কোন পরি মা। যেই পরি রাতে আকাশে উরে বেরায়?
মা : থাক চিনতে হবে না তোকে!
--কাব্যের মুখে এমন কথা শুনে সেই দোকানে সামনে মানুষ গুলা হাসতে থাকে? একজন তো বলেই উঠে! আপনার সন্তান নেশা করে এটা জানতাম না। বাবা কতো ভালো ছিলো তার সন্তান নেশা খোর? এই কথা শুনে কাব্যের মায়ের মনটা অনেক খারাপ হয়ে যায়।
--এর পরে কাব্যকে অনেক বুজিয়ে? বাসায় নিয়ে আসে ওর মা ও পরি। বাসায় এসেই কাব্যের মা বলতেছে।
মা : ছি.. ছি.. কাব্য তোকে নিয়ে আমি কতো স্বপ্ন দেখেছি। মানুষের সামনে তোকে নিয়ে কতো প্রসংসা করি আজ সব কিছু ধুলোয় মিশে দিলা।
কাব্য : এই এক দম চুপ করো। এতো কথা আমি শুনতে চাইনা।
পরি : মা থাক আজ কিছু বলিও না। ওকে আজ এই সব বলে কিচ্ছুটি হবে না। কারন ও নেশার ঘোরে আছে।
--আমি ভাবতেই পারছি না পরি কাব্য এমন একটি কাজ ঘটিয়ে ফেলবে। কাব্যের মা )
পরি : হুমম মা বুজতে পারছি!
--জানো আমার ছেলেটা কখনো নেশা করেনি। আজ হঠাৎ যে ওর কি হলো বুজলামি না? ( কাব্যের মা )
পরি : ঘুরতে গিয়ে হয়তো বন্ধুদের পাল্লায় পরে এমন টা করেছে মা?
--কিন্তু ওর বন্ধু গুলা তো এমন না। ( কাব্যের মা )
--এই কথা শুনে পরি মনে মনে বলতে থাকে। আপনার সন্তান কোন বন্ধুর সাথে ঘুরতে গিয়েছিলো সেটা আমি ভালো জানি।
পরি : আচ্ছা মা কাব্যকে রুমে নিয়ে যাচ্ছি ওর ঘুমের প্রয়োজন আছে।
--ঠিক আছে মা যাও রুম? ( কাব্যের মা )
--তো এর পরে পরি কাব্যকে রুমে নিয়ে আসে।
পরি : ছি... কাব্য তোমার কাছে এমনটা আশা করিনাই।
কাব্য : তো কি হয়েছে শুনি!
পরি : তুমি নেশা ও করো। ভাবতেই ঘৃনা লাগতেছে আমার?
কাব্য : হুম করি আরো করবো। তাতে তোর কি.?
পরি : আমার কিছু না ঘুমাও। এখন তুমি !
--এর পরে কাব্যকে বিছানায় শুইয়ে পরি নিজের পোশাক গুলা চেন্স করতে ওয়াশ রুমে আসে।
--তো ওয়াশ রুমে এসে পোশাক গুলা চেন্স করে? রাতে যে পোশাক পরে ঘুমায় সেই পোশাকটি পরতেছে । ঠিক সেই সময় কারোর হাতের ছোঁয়া পায় পরি। আর সাথে সাথেই পিছনে ঘুরে তাকায়।
পরি : কাব্য তুমি! ঘুমাওনি! আর এখানে কি করতেছো।
কাব্য : না ঘুমাইনি! তোর কাছে এসেছি।
পরি : আমার কাছে এসেছো মানে?
কাব্য: কেনো এসেছি বুজতে পারতেছিস না।
পরি : না!
কাব্য : বুজতে না পারিশ তো চুপ চাপ থাক! আমি কি করতেছি সেটা উপভোগ কর।
পরি : কি করবা তুমি হ্যা।
কাব্য : চুপ থাকতে বলছি না তোকে?
--তো কাব্যের এমন হুমকিতে পরি চুপ হয়ে যায়। এই দিকে পরি চুপ হওয়ার সাথে সাথেই কাব্য তার শরীরে বিভিন্ন স্থানে স্পর্শ করতে থাকে।
পরি : এই কাব্য কি করতেছো এই সব। তুমি আমার শরীরে স্পর্শ করতেছো কেনো।
কাব্য : ভালো লাগতেছে তাই করতেছি!
পরি : না তুমি আমার শরীর স্পর্শ করতে পারো না?
( সবাই ভাবতে পারেন কাব্য তো পরির জামাই তবে কাব্য এমন করতেছে পরি? কেনো বাধা দিচ্ছে তাই তো। তবে শুনুন, পরি জানে যে কাব্য তাকে ভালোবাসে না বরং অন্য একটি মেয়েকে ভালোবাসে। তাতেই আবার ডিভোর্সের কথা উঠেছে। এই জন্যে পরি চাচ্ছে কাব্য যেনো খারাপ কিছু না করে )
কাব্য : তুই আর একটি কথা বললে খুব খারাপ হবে।
--এই কথাটি বলেই কাব্য পরিকে কোলে তুলে নিয়ে বাছানায় আসে। এসেই পরির শরীর পোশাক গুলা এক এক করে সব খুলতে থাকে। কাব্যের এমন পাগলামি দেখে পরি নিজেকে রক্ষা করার জন্যে বিপন্ন হয়ে চেষ্টা করে। কিন্তু কাব্যের কাছে কোন ভাবেই যেনো রক্ষা পাওয়া আজ সম্ভব না। পরীও জানে আজ আর রক্ষা নেই। কারন কাব্য নেশার ঘোরে আছে।ও নিজেই জানে না কি করতেছে। তবুও শেষ বারের মতো পরি বলে উঠে।
পরি : এই কাব্য প্লিজ আমাকে ছেরে দাও। আমার সাথে এমন কজ করিও না। তোমার দুটি পায়ে পরি আমি । তুমি তো আমাকে ডিভোর্স দিবা বলেছো। তবুও কেনো আমাকে নষ্ট করতেছো। কি দোশ আমার?
কাব্য : নিশ্চুপ!
--কাব্যের সাথে উঠে না পারায় পরি শেষ মেশ নিজেকে বিলিয়ে দেয় কাব্যের কাছে। পরি মনে মনে ভাবতে থাকে। বাধা দিয়ে কি হবে আমার এই সব কিছু তো ওরেই। আর যদি কোন ভাবে একটী বাচ্ছা হয় তবে কখনো সংসার ভাঙ্গা সম্ভব না। এই সব হাজার টা চিন্তা ভাবনা করে নিজেকে শেষ পযর্ন্ত কাব্যের হাতেই তুলে দেয়।
--এই দিকে কাব্য ও নেশার অবস্থায় থাকার কারনে কিচ্ছু বুজতেছে না। ও কি করতেছে না করতেছে। হয়ত সঙ্গানে থাকলে এমনটি করতো না।
--তো এই ভেবেই সেই রাতটি কেটে যায়। পরের দিন পরি ঘুম থেকে উঠার আগেই কাব্য ঘুম থেকে উঠে পরে।
--উঠেই উপলব্দি করে শরীরে কোন পোশাক নেই। ঠিক তখন আবার লক্ষ করে তার পাশেই পরি ও শুয়ে আছে। ওর শরীরে ও কোন পোশাক নেই। এটা দেখেই চিৎকার শুরু করে দেয়।
কাব্য : এইইই এইইই তুই আমার খাটে কি করতেছিস হ্যা। তুই থাকবি সোপায় কিন্তু তুই আমার এখানে কি করতেছিস।
--কাব্যের এমন চিৎকারে পরির ঘুম ভেঙ্গে যায়।
পরি : এই কি হয়েছে এমন চিৎকার করতেছো কেনো শুনি?
কাব্য : তুই আমার খাটে কি করতেছিস। কেনো ছেলে দেখলে শরীর ঠিক থাকে না নাকি। আর তোর শরীরে পোশাক কোই।
পরি : পোষাক কোথায় সেটা তুমি ভালো জানো আমার থেক।
কাব্য : আমি জানি মানে।
পরি : হুম তুমি ভালো জানো আমার থেকে।
কাব্য : ছি.... তোকে ভালো ভাবছিলাম কিন্তু তুই দেখি অনেক যঘর্ন। যে নিজের পোষাক খুলেছে আমার সাথে এসে শুইছিস। সেটা না হয় বুজলাম কিন্তু তুই আমার ও পোষাক খুলেছিস।
পরি : এ এক দম চুপ করো । একটা বাজে কথা বলবে না বলে দিলাম। কাল রাতে নেশা করে কি করছো সেটা ভূলে গেছো।
কাব্য : মানে!
পরি : এতো মানের উত্তর দিতে পারবো। উত্তর পেতে হলে তোমার মায়ের কাছে গিয়ে নাও।
কাব্য : সেটা তো নিবোই। তার আগে তুই বল এমন কাজ করার সাহস কোথায় পেলি।
পরি : কিসের সাহস।
কাব্য : তুই আমার কাছে শুইছিস কেনো বল।
পরি : ভালো লাগছে তাই শুইছি। কেনো সমস্যা আছে।
কাব্য : তুই যদি আর কখনো এমন ভূল করিশ তো সেই দিনেই তোর শেষ দিন হবে এই বাসায় থাকার।
পরি : দেখা যাবে!
--এর পরে কাব্য ওয়াশ রুমে চলে যায়। ফ্রেশ হওয়ার জন্যে? প্রায় ৬/৭ মিনিট পরে ওয়াশ রুমে থেকে বের হয়ে এসেই দেখে এখনো পরি শুয়ে আছে।
কাব্য : এ ওঠ আমার বিছানা থেকে।
পরি : রাতে ত ঠিকেই কোলে করে নিয়ে আইছো বিছানায়। এখন শুয়ে আছি তো সমস্যা হয়েছে?
কাব্য : এ এক দম বাজে কথা বন্ধ করবি।
পরি : আমি বাজে কথা বলিনা। নিজেই বলেন!
কাব্য : আমার রুচি এতোটা নিছে নামেনাই যে তোর মতো মেয়েকে আমি কোলে তুলে বিছানায় নিয়ে আসবো।
পরি : সেটা জানি! নেশা খোরেরা কি করতে পারে আর না পারে।
--এই কথাটি শুনেই কাব্য একটু চুপ হয়ে যায়।
কাব্য : নিশ্চুপ?
পরি : নিশ্চুপ কেনো হ্যা। নেশা যখন করো তখন মনে থাকে না । এই নেশার প্রভাব পরে কি হতে পারে। দিছো ত কাল রাতে তোমার বাবা মায়ের মান সন্মান মাঠিতে মিশে!
কাব্য : কি হয়েছে হ্যা সব খুলে বল।
পরি : কাল রাতে নেশা করে রহিমের দোকানে মাতলামি করছো মনে আছে কি।
কাব্য : হাহহা হাহহা আমি মাতলামি করছি।
পরি : হুম।
কাব্য : বিশ্বাস হয়না আমার ।
পরি : ত তোমার মায়ের কাছে গিয়ে শুনো। কি করছো আর না করছো।
--কথাটি শুনেই কাব্য তার মায়ের রুমে চলে আসে।এসেই দেখে মা আর

ওগো অপরূপা গল্পের সব লিংক নিচে 👇

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code