Ad Code

Ticker

6/recent/ticker-posts

ওগো অপরূপা । পর্বঃ৫ , লেখকঃ- হাসিব

 


-এই যে, I love you? আমি আপনাকে প্রথম দেখাতেই প্রেম পরে গেছি। তাই প্রপোজ করলাম!

--পরি কলেজে ডুকা মাত্রই যে এমন কিছু ঘটবে কাব্য ভাবতেই পারেনি।
পরি : সরি আপনি তো আপনাকে চিনলাম না। আর হঠাৎ করে প্রপোজ করার মানেটাই বা কি।
--আপনি নতুন এই কলেজে তাই না?
পরি : হু নতুন। কিন্তু কেনো!
--আসলে আপনাকে দেখেই আমার এতোটা পছন্দ হয়েছে যে আর একটু ও লেট করতে পারলাম না। তাই সোজা এসে প্রপোজ করলাম।
পরি : ওহ ভালো !
--এখন বলেন একসেপ্ট করবেন কিনা।
পরি : সরি!
--মানে আমি তো আপনাকে ভালোবাসি পছন্দ করি। এখন আপনার বলার পালা।
পরি : কি বলবো আমি।
--আমাকে ভালোবাসেন কি না সেটা কথা।
পরি : থাপ্পড় চিনেন থাপ্পড় ।
--থাপ্পর দিবেন মানে। এতো বড় সাহস আপনার আমাকে থাপ্পড় দিবেন___.?
--কথাটি শেষ হতে না হতেই পরি কশে একটি থাপ্পড় দিয়ে দেয়।
পরি : ঠাসসসস! ঠাসসস! এখন ভালো লাগতেছে। নাকি আর ২ টা দিবো।
--পরির এমন ব্যবহার দেখে পুরা কলেজ তো অবাক। কারন প্রথম দিন এসেই থাপ্পড় না জানি আরো কতো কিছু করবে।
--বন্ধু দেখছোস কি সাহস মা**লটার দিলো থাপ্পড় বসে প্রপোজ করাতে? ( কাব্যের বন্ধু )
কাব্য : আরে বাদ দে মাম এই সব।
--বাবা সয়তানের মুখে দেখি রাম যাম? ( বন্ধু )
কাব্য : এই সালা আমি সয়তান। আমি ভদ্রো ছেলে বুজেছিস।
--সেটা এই প্রথম দেখলাম ভাই আমি তুই ভদ্রো। কিন্তু কেনো যে আছিস সেটা বুজলাম না। তবে আমি নিশ্চিত তুই কিছু একটা বেজাল পাকাইছোস? ( বন্ধু )
কাব্য : আর তেমন কিছু না।
--ভাই মেয়েটা তো আমাদের দিকে আসতেছেরে। মনে হয় তোকে পছন্দ করছে। ( বন্ধু )
--এই দিকে আসা দেখে কাব্য একটু ভয় পায়। কারন যদি কিছু উল্টা পাল্টা বলে এখানে এসে । তবে মান সন্মান সব শেষ?
কাব্য : আরে চুপ থাকবি তুই।
--এরেই মধ্যে পরি এসে জিঙ্গেস করে।
পরি : আচ্ছা আমাদের ক্লাস রুম কোনটা ভাইয়া।
(কাব্যকে উদ্দেশ্য করে বলে )
--এই কথা শুনে কাব্য একটু নরে চরে উঠে। কারন পরি সোজা ভাইয়া বলে ডাকলো?
কাব্য : উপরের তলায় গিয়ে ডান দিকে যেই রুমটা ওটাই আমাদের রুম।
পরি : ধন্যবাদ ভাইয়া আপনাকে ।
কাব্য : হুম ঠিক আছে।
পরি : আমি এই কলেজে নতুন তো তাই কিছু চিনিনা। আমার নাম পরি আপনার নাম কি ভাইয়া।
--কাব্য ভাবতেছে এই পরি আবার কি নাটক শুরু করলো রে বাবা?
কাব্য : আমার নাম কাব্য?
পরি : বা অনেক সুন্দর নাম। আচ্ছা ভাইয়া আসি পরে কথা হবে কোন এক সময় ।
কাব্য : আচ্ছা!
--যখনি পরি একটু দুরে সরে গিয়েছে। ঠিক সেই সময় কাব্যের বন্ধু বলে উঠে।
--দেখ মামা আমি কিন্তু নিশ্চিত তোদের প্রেম হয়ে যাবে। এখন আমাকে ট্রিট দে। ( বন্ধু )
কাব্য : এই সালা চুপ করবি তুই।
--মামা আমি কিন্তু প্রেম বিশেষজ্ঞ! এই মুখ দিয়ে যাই বলেছি তাই হয়েছে। বেটা কলেজে কতো ছেলে আছে। তাদের কাছে না গিয়ে তোর কাছে এসেছে। তার মানে তোরে মেয়েটা একটু পছন্দ করছে। ( বন্ধু )
কাব্য : ভাই তুই কি এখন চুপ করবি। যদি চুপ না করিশ তবে আমি এখান থেকে চলে যাচ্ছি।
--ঠিক আছে চুপ করছি? ( বন্ধু ) ( এই বন্ধু বন্ধু ভালো লাগতেছে না এর নাম দেই একটা। এর নাম হলো রাজ)
কাব্য : নাদির কি খবর রে।
রাজ : নদির সাথে কাল দেখা হয়েছিলো। ও তোকে পছন্দ করে।
কাব্য : কে নদি বলেছে তোকে!
রাজ: হুম নদি বলেছে। ও ক্লাস রুমে আছে চল।
কাব্য : আচ্ছা চল।
--তো এর পরে রাজ ও কাব্য দুজনেই ক্লাস রুমে চলে আসে। কিন্তু এসেই দেখে যে নদি পরির সাথে বসে আছে।
রাজ : ডাক দিবো কি নদি কে!
কাব্য : না এখন থাক।
--তখন কাব্য লক্ষ করে নদি কি জেনো বলতেছে পরিকে আমার দিকে তাকিয়ে।
নদি : এই পরি ওই দেখো ছেলেটা ওর নাম কব্য?
--পরি চিনে ও না চেনার একটু ভান করলো?
নদি : ওই যে টিয়া ক্লার সার্ট পরে আছে ওর নাম।
পরি : ওহ হুম এইবার দেখেছি। কিন্তু কি হয়েছে।
নদি : ওকে আমি অনেক ভালোবাসি। ও আমাকে অনেক পছন্দ করে।
--এই কথাটি শুনেই যেনো পরি থ হয়ে গেলো। মনে হচ্ছে আকাশ থেকে পরলো।
পরি : কতো দিনের সম্পর্ক তোমাদের?
নদি : দুজন দুজন কে পছন্দ করি। কিন্তু এখনো বলিনাই। তবে আজ বলবো ভেবেছি।
পরি : ওহ।
নদি : অনেক সুন্দর না ছেলেটা।
পরি : হুম অনেক সুন্দর । তোমার সাথে সেই মানাবে।
নদি : শোন আজ ওকে আমি ভালোবাসার কথা বলবো সাথে তুমি থাকবে।
পরি : আরে আমি কেনো থাকবো বলো।
নদি : তখন আমি ভয় পাবো না। মনে একটা শক্তি থাকবে।
পরি : না আমি পারবো না!
নদি : আরে সমস্যা কি থাকলে হ্যা। আমি বলবো তুমি পাশে থাকবে। তুমি তো বলতেছো না।
পরি : ঠিক আছে।
নদি : সত্যি থাকবে আমার সাথে।
পরি : হুম থাকবো।
নদি : ধন্যবাদ তোমাকে । শোন টিপিন প্রিয়ডে বলবো এখন ক্লাস করি।
--তো এর পরে সবাই ক্লাস করতে থাকে।
--এই দিকে পরির মনে যেনো শান্তি নেই। ক্লাশে মন বসতেছে না। শুধুমাত্র কাব্যের কথাই মাথায় আসতেছে। তবুও মন খারাপ করেই ক্লাস করতে থাকে।
--এই ভাবে দেখতে দেখতে টিপিন প্রিয়োড চলে আসে।
নদি : এই পরি টিপিন প্রিয়ড হয়েছে চলো এখন বাহিরে যাই।
পরি : হুম চলো।
--এই বলে দুজনে বাহিরে চলে আসে। এসেই দেখে যে কব্য ও তার বন্ধু রা বাহিরে আড্ডা দিতেছে।
নদি : ওই দেখো কাব্য। ওর হাসিটা আমার কাছে এতো সুন্দর লাগে যে বলে শেষ করতে পারবো না।
পরি : হুম অনেক সুন্দর ।
নদি : ওই তুমি আবার কাব্যের প্রেমে পরিও না।
পরি : আরে না। কি যেনো বলবে ওনাকে।
নদি : হুম ডাকতেছি।
--এটা বলেই নদি রাজ কে ডাক দেয়।
রাজ : হুম বলো নদি কি বলবা।
নদি : এই দিকে কাব্যকে নিয়ে আসো।ওর সাথে আমার কিছু কথা আছে।
রাজ : ঠিক আছে!
--এর পরে রাজ কাব্যকে ডাক দিয়ে নদি ও পরির কাছে নিয়ে আসে।
--কাব্য এসেই দেখে যে এখানে পরিও অবস্থিত। এখানে যে পরি আছে সেটা জানরে কাব্য কখনোই আসতো না। তো পরিকে দেখা মাত্রই কাব্য আবার পিছনে আসতে থাকে।
--ঠিক সেই সময় নদি কাব্যের হাতটি ধরে ফেলে।
নদি : এই কাব্য কোথায় যাচ্ছো।
কাব্য : আমার কাজে আছে। কেনো ডাকছো সেটা বলো।
নদি : কেনো ডাকছি তুমি মনে হয় জানো না।
কাব্য : জানি এই সম্পর্কে পরে কথা হবে।
নদি : না এখনি কথা হবে।
কাব্য : হুম বলো কি বলতে চাও।
--কথাটি বলেই যখন পরির দিকে কাব্য তাকায়। ঠিক তখন দেখতে পায়যে পরির চোখে অশ্রু এই আসবে!
নদি : তোমাকে আমি অনেক অনেক অনেক ভালোবাসি কাব্য। তোমার বউ হতে চাই। নিবে আমাকে গ্রহন করে!
কাব্য : মানে।
নদি : আমি তোমাকে ভালোবাসি। আমার যতো দিন নিশ্ষাস আছে তোমার সাথে এক হয়ে থাকতে চাই।
--ঠিক সেই সময় পরি____
চলবে...

ওগো অপরূপা গল্পের সব লিংক নিচে 👇

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code