Ad Code

Ticker

6/recent/ticker-posts

ওগো অপরূপা । পর্বঃ৬ , লেখকঃ- হাসিব


 --আমি তোমাকে ভালোবাসি কাব্য? I love you

💝
--এই কথাটি শুনেই পরি সেখানে মাথা ঘুড়ে পরে যায়। এটা দেখে কাব্য একটু আশ্চর্য হয়। কারন কী এমন হলো যে পরি মাথা ঘুরে পরে গেলো।
নদি : এই পরি তোমার কি হলো। এই কথা বলো?
কাব্য : ও মাথা ঘুরে পরে গিয়েছে। একটু পানি নিয়ে আসো তুমি !
--তো কাব্যের কথা মতো নদি পানি আনার জন্যে চলে চায়।
--ঠিক সেই সময় পরি চোখ খুলে উঠে বসে। এটা দেখে তো কাব্য পুরাই অবাক!
কাব্য : এই আপনার না ঙ্গান ছিলো না!
পরি : কে বললো আমার ঙ্গান ছিলো না হ্যা।
কাব্য : আমি তো নিজেই দেখলাম।
পরি : যা দেখছেন সব ভূল দেখছেন।
কাব্য : তার মানে আপনি এতক্ষন সব নাটক করেছেন?
পরি : হুম নাটক করেছি।
কব্য : আপনি যঘন্য খারাপ!
পরি : আমার স্বামী কে আমার সামনে অন্য কেউ প্রেম নিবেদন করবে আমি সেটা মেনে নিবো।
কাব্য : এই এক দম চুপ।
পরি : হুম চুপ করলাম!
কাব্য : কলেজের কোন ছেলে মেয়ে যদি জানে। যে আপনি আমার বউ হন। তবে আপনাকে আমি নিজ হাতেই খু'ন করবো বলে দিলাম।
পরি : তোমার মমটা এতো নিষ্টুর হ্যা। একটু ও ভালোবাসা বা বিশ্বাস নেই।
কাব্য : সেটা আপনাকে বলতে হবে না।
পরি : এমন সুন্দরী একটা বউ পেয়েছো। তবুও তার মূল্য দিচ্ছো না। এমন সময় আসবে আমাকে খুজবে কিন্তু পাবে না।
কাব্য : আপনার মতো পতিতা"য়লের মেয়ে কে এই কাব্য খুজবে হাহহাহা।
পরি : আচ্ছা একটা কথা বলি।
কাব্য : আপনাকে কেউ না করেছে বলতে।
পরি : এতো ভালো তুমি যে পতি"তালয়ে খারাপ মেয়েদের দেহ খাইতে কেনো গিয়েছীলে।
কাব্য : মানে।
পরি : কেনো আমার কথা বুজা যায়না। তুমি এতো ভালো তো পতিতালয়ে কেনো গিয়েছিলে। কি এমন ছিলো ওই পতিতা"লয়ের মেয়েদের যা আমার নেই।
কাব্য : ভালো লেগেছে তাই গিয়েছি।
পরি : তো আমাকে ভালো লাগেনা।
কাব্য : না! আর হ্যা আমি নদিকে অনেক ভালোবাসি। কোন ভাবে যদি নদি এই সব জানতে পারে। আমার থেকে খারাপ আর কেউ হবে না। বলে দিলাম?
পরি : ঠিক আছে।
--এমন সময় নদি একটি জুশের বোতলে করে পানি নিয়ে আসে।
নদি : আল্লাহ্ পরি দেখি ভালো হয়ে গিয়েছে।
পরি : কি হয়েছিলো আমার!
নদি : জানি না। হঠাৎ করেই তুমি মাথা ঘুড়ে পরে গিয়েছো।
পরি : ওহ আচ্ছা ঠিক আছে তোমরা কাথা বলো আমি ক্লাস রুমে গেলাম।
নদি : ঠিক আছে।
--পরি ক্লাস রুমে যাবে এমন সময় কাব্যকে উদ্দেশ্যে করে একটি কথা বলে।
পরি : ভাইয়া নদি কিন্তু আপনাকে খুব ভালোবাসে। কখনো কষ্ট দিয়েন না।
--পরির কথাটি শুনে কাব্য চুপ হয়ে থাকে কোন কথা বলেনা।
--এর পরে যখন পরি চলে যায়। সাথে সাথেই কাব্য ও নদিকে প্রপোজ করে।
কাব্য : এই নদি তুমি কি আমার সেই জোসনা রাতে চাদ দেখার সঙ্গী হবে! তুমি কি আমার সেই স্বপ্নের দেখা দুষ্টু মিষ্টি বউ হবে। কথা দিলাম আমার এই রিদয়ে শুধুমাত্র তোমার নামটি লিখে রাখবো চির স্থায়ি ভাবে।
--কাব্যের এমন প্রপোজ করার স্টাইল দেখে নদি ইমপ্রেস হয় যাত। তাতেই আবার নদি ও ভিষন পরিমানে কাব্য কে মন থেকে ভালোবাসে।
নদি : হুম প্রিয় আমি তোমার প্রথম ও শেষ ভালোবাসা হতে চাই। রাখবে তোমার ওই বুকে আমাকে তোমার প্রিয়তমা করে।
কাব্য : হুম প্রিয় আমি চাই তুমি আমার প্রিয়তমা হয়ে আমার পাশে চিরকাল থাকো। অনেক ভালোবাসি তোমার, i love you?
নদি : l love you to আমার হবু জামাই।
কাব্য : আর একটি কথা শুনো!
নদি : একটি কথা কেনো হাজার টা কথা শুনতে আমি রাজি আছি।
কাব্য : তুমি ওই মেয়েটির সাথে কথা বলবে না।
নদি : কোন মেয়েটার সাথে।
কাব্য : এখন যে মেয়েটা তোমার সাথে ছিলো।
নদি : ও পরির কথা বলতেছো। কিন্ত পরি তো খুব ভালো মেয়ে।
কাব্য : এতো কিছু জানতে চাইনা আমি।
নদি : কারন টা বলবে প্লিজ।
কাব্য : এতো কথা বলো কেনো বুজি না। যা বলছি তাই করবে তুমি ।
নদি : তোমার সব কথা শুনতে আমি রাজি আছি।
কাব্য: সেটাই যদি কখনো ওর সাথে কথা বলো। তবে আমাকে হারাতে হবে।
নদি : ঠিক আছে। কখনোই কথা বলবো না আর। তোমাকে কথা দিলাম।
কাব্য : এই তো লক্ষি মেয়ে।
নদি : জানো কাব্য তোমার জন্যে আমি পৃথিবীর সব কাজ করতে পাই।
কাব্য : এই জন্যে তোমাকে আমার এতো ভালোলাগে।
নদি : ঠিক আছে এখন ক্লাসে চলো।
কাব্য : হুমম চলো।
--এর পরে নদি ও কাব্য দুজনেই ক্লাস রুমে চলে আসে। কাব্য এসে ওর বন্ধুদের সাথে আড্ডা দিতে থাকে। এই দিকে নদি এসে পরির সাইডে বসে পরে।
পরি : এই নদি কি হলো। কাব্য কি রাজি হয়েছে।
নদি : নিশ্চুপ?
পরি : এই বলো না কি হয়েছে। আমার শুনতে খুব ইচ্ছে করতেছে।
আবার ও নদি নিশ্চুপ!
পরি : বলো কি সমস্যা । এমন চুপ করে আছো কেনো।
--এই বার নদি মুখ খুলে বলতে থাকে?
নদি : তুমি আমার সাথে আর কখনো কথা বলিও না। আমি তোমার সাথে কথা বলতে চাইন।
পরি : কিন্তু কেনো। কি এমন করলাম যে কথা বলতে চাও না।
নদি : জানি না। বলছি কথা বলবো না তো কথা বলবোই না।
--কথাটি বলেই ব্যাগটা নিয়ে অন্য একটি ব্রেন্চে গিয়ে বসে পরে।
পরি : আশ্চর্য বুজলাম না কি এমন করলাম তার জন্যে এমন করতেছো তুমি নদি। ( এই বার পরি মনে মনে ভাবতে থাকে। নিশ্চিত কাব্য কিছু একটা বলেছে। তার জন্যে নদি কথা বলতেছে না )
--তো কি আর করার পরি মন খারাপ করে বসে আছে। ঠিক এমন সময় কেউ একজন বলে উঠে। আজ আর ক্লাস হবে না। আজ ছুটি?
--ছুটির কথাটি শুনার সাথে সাথেই নদি ও কাব্য দুজনেই হাত ধরে ক্লাস থেকে বেরিয়ে পরে। এটা দেখার পরে পরির বুকটা কেমন যেনো কম্পন দিয়ে উঠতেছে। কারন নিজের স্বামী যখন অন্য একটি মেয়ে কে ভালোবেসে হাত ধরে ঘুরে বেরায়। তখন কষ্ট হবে এটাই স্বাভাবিক।
--তো কলেজ শেষে পরি সোজা বাসায় চলে আসে। কোন রকমে। কারন পরি এ রাস্তা ভালো করে চিনে না। তাই আসতে একটু কষ্ট হয়েছে।
--বাসায় আসার সাথে সাথেই কাব্যের মা বলে উঠে!
--কাব্য কোথায় বৌউমা। তুমি একাই কেনো আসলে? ( কাব্যের মা )
পরি : মা আমার সন্তান হয়তো ঘুরতে গেছে কোথাও।
--ঘুরতে গেছে মানে! ঘুরতে গেলে তো তোমাকে নিয়ে যাইতে পারতো! ( কাব্যের মা )
পরি : আমি গেলে কি মান সন্মান থাকতো আপনার সন্তানের!?
-কেনো মান সন্মান থাকবে না শুনি। এমন পরির মতো একটা বউ থাকতে কেউ একা ঘুরতে যায়। ও আসুক আগে তার পরে দেখিও কি করি? (কাব্যের মা )
পরি : থাক মা কিচ্ছুটি বলিয়েন না।
--আচ্ছা তুমি ফ্রেশ হয়ে নাও আমি খারাবার দিচ্ছি তোমাকে? ( কাব্যের মা )
পরি : ঠিক আছে মা।
--এর পরে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে পরি ঘুমিয়ে পরে। এতোটাই ঘুম ধরেছিলো যে পরির ঠিক রাত ১০ টায় ঘুম ভেঙ্গে যায়।
--ঘুম ভেঙ্গে যাওয়ার পরে কাব্য কে খুজতে থাকে। কিন্তু কোথায় পায়না। তাকাব্যের মায়ের রুমে চলে যায়।
পরি : মা এখানে কি কাব্য!
--কোই ও তো এখনো আসেনাই। তোমার কাছে গেলাম যে কাব্য কে একটু ফোন দাও। কিন্তু তুমি ও দেখি ঘুমিয়ে আছো এখনো উঠোনাই। তাই ফিরে এসেছি। ( কাব্যের মা )
পরি : আমাকে ডাকতেন একটু মা?
--না ঘুমের মধ্যে কাউকে ডাকা উচিৎ না। ( কাব্যের মা )
পরি : আচ্ছা আমি ফোন দিচ্ছি।
--এর পরে পরি বেশ কয়েকবার ফোন দেয় কাব্যকে কিন্তু ফোনটি রিসিভ করে না।
--তাই একটু টেনশন করতে থাকে কাব্যের মা ও পরি। কারন কখনো এমন করেনি কাব্য।
--তো কি আর করার কাব্যের জন্যে দুজনে ওয়েট করতে থাকে। রাত যখন ঠিক ১ টা বাজে এমন সময় একজন লোক আসে __ এসেই বলে যে কাব্য _____
চলবে...

ওগো অপরূপা গল্পের সব লিংক নিচে 👇

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code