Ad Code

Ticker

6/recent/ticker-posts

ওগো অপরূপা । পর্বঃ১ , লেখকঃ- হাসিব

 


--শারিটা খুলে লাল টুক টুকে ব্লা'উ'জ আর শা'য়াটা পরে শুয়ে আছি খদ্দেরে জন্যে!
--ঠিক একটু পরে সুন্দর একটি ছেলে আমার রুমে আসে। জিঙ্গেস করলাম তোর বয়স কতো।
--আমার বয়স যতোই হোক সেটা বলাটা প্রোয়োজন মনে করি না।
--ওহ কিন্তু আমি যে আমার বয়সে ছোট ছেলেদের সাথে শারী-রিক সম্পর্কে যাইনা।
--কেনো টাকা কম হয়েছে নাকি!
--না টাকা কম হয়নি। কিন্তু তুই তো এখনো ছোট্ট কতো আর বয়স হবে এই ২১ বছর? আমার বয়স জানিস কতো ২৫ বছর!
--সমস্যা নেই। কাজ শেষে আরো টাকা দিবো?
--কথাটি বলেই আমার উপরে ঝাপিয়ে পরে। পাগলের মতো কিস করতে থাকে। আমার শারা শরীরে। ওর এমন পাগলামি দেখে ভালো লাগেছিলো। তাই আর বাধা দিলাম না।
--প্রায় সময়ের থেকে অধিক সময় নিয়ে আমার সাথে শারী-রিক সম্পর্ক করলো আমি বাধা দিলাম না। কাজ শেষে ২ হাজার টাকা উপহার দিয়ে বলে গেলো।
--তোরে আমার খুব ভালো লাগছে আবার আসবো রেডি থাকিস কিন্তু তুই।
--ওর কথায় শুধুমাত্র আমি একটু হাসলাম। আর কিচ্ছুটি বলিনাই।
(যাই হোক এখন একট পরিচয় দেই ছেলেটির নাম হলো কাব্য আর যার সাথে শারী-রিক মেলা মেশা করলো তার নাম হলো পরি? বতর্মান এই টুকুই জানুন শুধুমাত্র গল্পে সব খুলে বলবো )
--তো কাব্য পতিতালয় থেকে সোজা বাসায় গিয়ে ফ্রেশ হয়ে শুয়ে আছে ঠিক সেই সময় তার মা রুমে উপস্থিত হয়।
কাব্য : মা কিছু বলবা!
মা : হুম বলার জন্যে এসেছি। আজ তোর বিয়ে সেটাও আবার একটু পরে।
কাব্য : What? কি বলছো এই সব তুমি ।
মা : হুম যা বলছি তাই। এই সব হঠাৎ করেই হয়ে গেছে। মেয়ের বাবা কাল বিদেশ যাবে তাই আজকেই বিয়েটা হবে।
কাব্য : এটা আবার কেমন বিয়ে মা?
মা : আরে বাবা সব তোকে পরে বুজিয়ে বলবো আমি ।
কাব্য : এখনি বলো।
মা : আমরা চাইতেছি আজ তোদের বিয়েটা কোন রকমে হোক। সামনের মাসে ধুম ধাম করে আবার অনুষ্ঠান করে বিয়ে দিবো।
কাব্য : ওহ আচ্ছা । কিন্তু মে দেখতে কেমন।
মা : হুম মেয়ে মাশ আল্লাহ্ অনেক সুন্দর আছে। তুই এখন রেডি হয়ে নে।
কাব্য : আচ্ছা ঠিক আছে মা।
--এর পরে কাব্য মায়ের কথা মতো রেডি হয়ে বিয়ে করার উদ্দেশ্যে রহনা হয় মেয়ের বাড়িতে।
--তো মেয়ের বাড়িতে এসে দেখে তেমন কোন লোক নেই। যার সাথে বলতে যে মেয়েটার সাথে বিয়ে হবে ও বিশাল একটি ঘোমটা মুখে দিয়ে বসে আছে। এর পরে কাব্যকে সেখান বসিয়ে। কাজি তারা হুরা করেই বিয়েটা সম্পুর্ণ হয়।
--বিয়ে শেষে বউকে নিয়ে কাব্য সব ওর বাবা মা বাড়িতে নিয়ে আসে।
--কাব্য ভাবতেই পারতেছে না এই ২/৩ ঘন্টার মাঝে কি থেকে কি হয়ে গেলো। সব জেনো মাথার উপর দিয়ে চলে গেলো।
--তো বাসায় আসার পরে বউকে কাব্যের রুমে নিয়ে যাওয়া হয়।
--বেশ কিচ্ছুক্ষন পরে!
মা: কিরে কাব্য তুই এখনো বাহিরে কি করিশ? ভিতরে যা বউ মা অপেক্ষায় আছে।
কাব্য : হু যাচ্ছি মা।
--এটা বলেই কাব্য রুমের ভিতরে চলে আসে। কাব্যের মনে শুধুমাত্র একটাই প্রশ্ন আল্লাহ্ বউ যানি কেমন।
--রুমের ভিতরে আসার সাথে সাথেই কাব্যের বউ এসে কাব্যের পায়ে সালাম করে? এতে কাব্য ও খুশি হয়।
--এর পরে যখন কাব্য বউয়ের ঘোমটা টা তুলার সাথে সাথেই কাব্য খুব বড় একটি শর্ট খায়।
কাব্য : এইইইইই এইইই তুমি এখানে। তুমি তো দেহ ব্যবসা করো।
--এটা বলেই কাব্য ওর মা বাবা কে ডাকতে থাকে। বাবা মা ওর ডক শুনে তৎখানাত সেখানে চলে আসে।
মা : কি হয়েছে এমন চিৎকার করছিস কেনো?
কাব্য : মা এই মেয়ে তো.......????
""এর পরে কি হলো যানতে হলে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ?

ওগো অপরূপা গল্পের সব লিংক নিচে 👇




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code